News71.com
 Bangladesh
 27 May 16, 12:38 AM
 454           
 0
 27 May 16, 12:38 AM

ইউপি নির্বাচন : সাভারে স্বতন্ত্র প্রার্থীসহ ৩ জনকে পিটিয়ে জখম করেছে দুর্বৃত্তরা

ইউপি নির্বাচন : সাভারে স্বতন্ত্র প্রার্থীসহ ৩ জনকে পিটিয়ে জখম করেছে দুর্বৃত্তরা

নিউজ ডেস্কঃ সাভারে নির্বাচনী সহিংসতায় এক স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীসহ ৩ জনকে পিটিয়ে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা। আজ রাতে সাভারের সিএন্ডবি আনোয়ার জং-আশুলিয়া আঞ্চলিক সড়কের সাভারের সরকারী পোল্টি ফার্মের কোয়ার্টারে এ ঘটনাটি ঘটে।

খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে । প্রত্যক্ষদর্শীরা জানায়, আসন্ন সাভার উপজেলার সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে রাতে সিএন্ডবি এলাকার সরকারী পোল্টি ফার্মের কোয়ার্টারে ভোটারদের কাছে ভোট চাইতে গিয়ে দুর্বৃত্তদের অতর্কিত হামলার শিকার হয়ে যান ওই ইউনিয়নের আনারস প্রতীকে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আমিনুর রহমান ও তার কর্মী শাজাহান, রাসেল আহম্মেদসহ ৩ জন। দুর্বৃত্তরা এসময় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ইঞ্জিনিয়ার আমিনুর রহমানসহ ৩ জনকে পিটিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদেরকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে সাভারের একটি হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় ওই এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

এ বিষয়ে সাভার মডেল থানার অফিসার ইনচার্জ এস এম কামরুজ্জামান জানান, এক চেয়ারম্যান প্রার্থীসহ ৩ জনকে পিটিয়ে আহত করার খবর শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন