News71.com
 Bangladesh
 06 Feb 16, 02:44 AM
 1279           
 0
 06 Feb 16, 02:44 AM

ড: ইউনূস মঞ্চে আসায় নৈশভোজসভা ত্যাগ করলেন আওয়ামিলীগের মন্ত্রী, উপদেষ্টা ও জোটনেতারা।।

ড: ইউনূস মঞ্চে আসায় নৈশভোজসভা ত্যাগ করলেন আওয়ামিলীগের মন্ত্রী, উপদেষ্টা ও জোটনেতারা।।

নিউজ ডেস্ক : নোবেল বিজয়ী অর্থনীতিবিদ ড. মুহাম্মদ ইউনূসের নাম ঘোষণার পরপরই কয়েকজন সিনিয়র মন্ত্রীসহ আওয়ামী লীগ নেতারা অনুষ্ঠানস্থল ত্যাগ করেন। ঘটনাটি ঘটেছে গতকাল রাতে বাংলাদেশের প্রথম সারির ইংরেজি দৈনিক দ্য ডেইলি স্টারের ২৫ বছরপূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানের ডিনারে। রাত ৮টায় রাজধানীর কুড়িল বসুন্ধরা কনভেনশন সেন্টারে এ ঘটনা ঘটে।

অনুষ্ঠানস্থল থেকে যারা বেরিয়ে যান তারা হলেন- বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, মহাজোটের বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন, প্রধানমন্ত্রীর পররাষ্ট্রবিষয়ক উপদেষ্টা ড. গওহর রিজভী, অর্থনৈতিক উপদেষ্টা ড. মশিউর রহমান এবং সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

মন্ত্রী-এমপিদের অনুষ্ঠানস্থল ত্যাগের পরপরই উপস্থিত আরও কয়েকজন দলীয় নেতাও অনুষ্ঠান স্থল ছেড়ে চলে যান বলে জানা গেছে। দ্য ডেইলি স্টারের এ অনুষ্ঠানে ড. ইউনূসের উপস্থিত থাকার খবর আগে থেকে আওয়ামিলীগের মন্ত্রী, উপদেষ্টা , এমপি ও নেতারা জানতেন না বলে নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে।

জানা যায়, যেহেতু ড. ইউনুস ইতিমধ্যে বর্তমান সরকারের বিরুদ্ধে অবস্থান নিয়ে নানা বিতর্কের জন্ম দিয়েছেন, তাই তার উপস্থিতিতে মন্ত্রীরা বিব্রত বোধ করায় অনুষ্ঠানস্থল ত্যাগ করেন।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন