News71.com
 Bangladesh
 06 Feb 16, 11:41 AM
 1015           
 0
 06 Feb 16, 11:41 AM

এক এমপির মদদে আরেক এমপির গাড়ি বহরে হামলা ।। ওসিসহ আহত ১০

এক এমপির মদদে আরেক এমপির গাড়ি বহরে হামলা ।। ওসিসহ আহত ১০

নিউজ ডেস্ক : এক সাংসদের ইন্ধনে আরেক সাংসদের গাড়ী বহরে হামলা করল সমর্থকেরা। ঘটনাটি ঘটেছে গতকাল ফেনির সোনাগাজী থানা এলাকায়। জানাগেছে ফেনী-৩ আসনের সংসদ সদস্য হাজী রহিম উল্যাহর গাড়ি বহরে উপজেলা আওয়ামিলীগের কার্যালয় থেকে কতিপয় ছাত্রলীগ-যুবলীগ কর্মীরা হামলা চালায়। হামলায় গাড়িতে থাকা সাংসদ হাজী রহিম উল্যাহর সমর্থক সাগর ও মাসুদ নামের যুবলীগের দুই কর্মীআহত হয়। এসময় গাড়ি ঘুরিয়ে সাংসদ রহিম উল্যাহ তার সমর্থকদের নিয়ে ঘুরে দাঁড়ালে দু'গ্রুপের মধ্যে তুমুল সংঘর্ষ শুরু হয়। আওয়ামিলীগের দু'গ্রুপের মধ্যের সংঘাত নিবৃত্ত করতে গিয়ে সোনাগাজী থানার ওসি তদন্ত মেজবাহ উদ্দিন মারাত্মক আহত হয়।

বর্তমানে বিবাদমান দু'গ্রুপের মধ্যে তুমুল উত্তেজনা চলছে। পাঁচ হাত দূরত্বে দু’গ্রুপ মুখোমুখি অবস্থান নিয়ে এক গ্রুপ অপর গ্রুপকে গালমন্দ করছে। এতে সোনাগাজী বাজারের ব্যবসায়ীদের মাঝে আতঙ্ক বিরাজ করছে। আতঙ্কে ব্যবসায়ীরা দোকান পাট বন্ধ করে দিয়েছে।

উল্লেখ্য ফেনী-২ আসনের সাংসদ ও জেলা আ'লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী সমর্থিত উপজেলা আ'লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে ফেনী-৩ আসনের সাংসদ হাজী রহিম উল্যাহসহ আ'লীগের একাংশের সঙ্গে দীর্ঘ দিন থেকে বিরোধ চলে আসছে। রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত দু’গ্রুপ মুখোমুখি অবস্থানে ছিল। আহত ওসি তদন্তকে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আজ শনিবার সন্ধ্যা সাড়ে ৭.৩০টায় এ ঘটনাটি ঘটে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন