News71.com
 Bangladesh
 07 Feb 16, 02:31 AM
 1097           
 0
 07 Feb 16, 02:31 AM

নৌ বাহিনীতে চাকুরির ভূয়া কাগজপত্র দিয়ে ময়মনসিংহ থেকে লক্ষ লক্ষ টাকার প্রতারণা ।।

নৌ বাহিনীতে চাকুরির ভূয়া কাগজপত্র দিয়ে ময়মনসিংহ থেকে লক্ষ লক্ষ টাকার প্রতারণা ।।

নিউজ ডেস্ক : বাংলাদেশ নৌবাহিনীর ভূয়া নিয়োগপত্রের মাধ্যমে দুই যুবকের কাছ থেকে সাড়ে ১১ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে প্রতারকরা । এদের খপ্পরে পড়ে সর্বশান্ত হওয়া ভোক্তভোগীরা হচ্ছেন ময়মনসিংহের গৌরীপুরের নাওভাঙ্গাচরের দুলাল মিয়ার পুত্র জয়নাল আবেদীন (১৯) ও পার্শ্ববর্তী ইশ্বরগঞ্জ উপজেলার কাজীরবাহেরা গ্রামের আঃ গনির পুত্র আব্দুল আউয়াল (১৯)।

অভিযোগ, প্রতারক চক্রের মূলহোতা আবু সাঈদ (৪০) ও তার সহযোগীরা গত বছরের ১৪ নভেম্বর নারায়গঞ্জে নৌবাহিনীতে নাবিক পদে যাচাই বাছাইয়ের দিন ভূয়া নিয়োগপত্র দিয়ে প্রতারনার মাধ্যমে মোট সাড়ে ১১ লক্ষ টাকা হাতিয়ে নেয়।

জানাগেছে এই প্রতারক চক্র চাকুরি দেয়ার নামে প্রতারনার মাধ্যমে অনেক পরিবারের টাকা আত্মসাত করে তাদেরকে সর্বশান্ত করেছে। এই প্রতারক চক্রকে ধরার জন্য আইন প্রয়োগকারী সংস্থার হস্তক্ষেপ কামনা করেছেন ভুক্তভোগীরা।

ক্ষতিগ্রস্তদের অভিযোগ, প্রতারক সাঈদ ও তার সহযোগীরা চাকুরি দেয়ার ১০০% গ্যারান্টি থেকে টাকা নিয়েছেন। উল্লেখ্য নাবিক পদে ভূয়া নিয়োগপত্রে বাংলাদেশ নৌ বাহিনীর কমান্ডিং অফিসার এফএমএ ইউসুফ ও রিক্রুটিং মেডিকেল অফিসার সার্জন লেঃ মোঃ মঈনুল ইসলামের নাম যুক্ত স্বাক্ষর ও সীল জাল করেছে প্রতারক চক্রটি।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন