News71.com
 Bangladesh
 07 Feb 16, 02:33 AM
 961           
 0
 07 Feb 16, 02:33 AM

চাইলেই যে কেউ বিএনপিকে ধ্বংস করতে পারবে না ।। সিলেটে মির্জা ফখরুল

চাইলেই যে কেউ বিএনপিকে ধ্বংস করতে পারবে না ।। সিলেটে মির্জা ফখরুল

সিলেট সংবাদাতাঃ বাংলাদেশ এখন মহাবিপদের মধ্যে রয়েছে বলে মন্তব্য করেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এই বিপদ থেকে দেশকে রক্ষা করার সময় এখনই। চাইলেই কেউ বিএনপিকে ধ্বংস করতে পারবে না বলেও মন্তব্য করেছেন বিএনপিনেতা মির্জা ফখরুল।

তিনি বলেছেন, “বর্তমান সরকার অবৈধ। এই সরকার গায়ের জোরে ক্ষমতায় টিকে আছে। অবৈধ সরকারের কারণে দেশে খুন, গুম, অপহরণ বেড়েই চলেছে।” আজ রবিবার সিলেট জেলা ও মহানগর বিএনপির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মির্জা ফখরুল।প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, “বিচার বিভাগকে নিয়ন্ত্রণ করে ফ্যাসিবাদী কর্মকান্ড চালানো হচ্ছে। প্রধান বিচারপতি যখন রাষ্ট্রপতির বাসায় যান, তখন আইনের শাসন লঙ্ঘিত হয়। দেশে এখন সংবিধানও সংরক্ষিত নয়। বিচার বিভাগ স্বাধীনভাবে কাজ করতে পারছে না, বর্তমানে চারদিকে জুলুম-নির্যাতন চলছে। মানুষ আক্রান্ত। বিচার বিভাগ থেকেও মানুষ আস্থা হারিয়ে ফেলছে।”

সিলেটে বিএনপির সম্মেলন দলের জন্য মাইলফলক উল্লেখ করে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব বলেন, তৃণমূল থেকে আন্দোলনের মাধ্যমে এই সরকারকে হটানো সম্ভব। তৃণমূলকে গুছিয়ে নিয়ে সাধারণ জনতাকে সম্পৃক্ত করে বিএনপি সেই আন্দোলন করবে।

বিএনপির সাংগঠনিক সম্পাদক শাখাওয়াত হোসেন জীবনের পরিচালনায় আজ সকাল ১০টা থেকে সিলেট বিএনপির সম্মেলনের প্রথম অধিবেশনে সভাপতিত্ব করেন সিলেট জেলা বিএনপির আহবায়ক অ্যাডভোকেট নুরুল হক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত আছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ইনাম আহমদ চৌধুরী, যুগ্ম-মহাসচিব মোহাম্মদ শাহজাহান প্রমুখ।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন