News71.com
 Bangladesh
 10 Feb 16, 06:35 AM
 964           
 0
 10 Feb 16, 06:35 AM

বগুড়ায় ছাত্রীকে ধর্ষণের দায়ে মাদ্রাসার অধ্যক্ষ গ্রেফতার ।। বিচার দাবীতে ছাত্র শিক্ষকদের বিক্ষোভ

বগুড়ায় ছাত্রীকে ধর্ষণের দায়ে মাদ্রাসার অধ্যক্ষ গ্রেফতার ।। বিচার দাবীতে ছাত্র শিক্ষকদের বিক্ষোভ

নিউজ ডেস্ক : বগুড়ার সোনাতলা ফাজিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা ফজলুল করিমকে জোরপূর্বক ধর্ষণের দায়ে আটকের পর পুলিশ হস্তান্তর করা হয়েছে। আজ বুধবার দুপুর ১টার দিকে মাদ্রাসার ছাত্রীদের নামাজ ঘরে ঢুকে তিনি আলিম ক্লাসের এক ছাত্রীকে ধর্ষণ করে। ছাত্রীর ডাক চিৎকারে ছাত্র-ছাত্রী ও শিক্ষকরা ছুটে এসে তাদের আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ তাকে গ্রেফতার করে থানায় নিয়েগেছে।

জানা গেছে, আজ দুপুর ১টার দিকে সোনাতলা ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ ফজলুল করিম আলিম ক্লাসের এক ছাত্রীকে মাদ্রাসা ভবনের ২য় তলায় ছাত্রীদের নামাজ ঘরে ডেকে নেয়। এরপর ওই ছাত্রীকে ধর্ষণ করে। ধর্ষিতা ছাত্রীর চিৎকারে মাদ্রাসার ছাত্র-শিক্ষকরা ছুটে গিয়ে ছাত্রীকে উদ্ধার করে ও অধ্যক্ষকে আটক করে। পরে পুলিশ গিয়ে তাকে গ্রেফতার করে থানায় নেয়।

এদিকে, এ খবর ছড়িয়ে পড়ার পর সোনাতলার মানুষ বিক্ষুব্ধ হয়ে উঠেছে। ধর্ষক অধ্যক্ষের বিচারের দাবিতে মাদরাসার শিক্ষক, ছাত্র-ছাত্রী ও অভিভাবকরা তাৎক্ষণিকভাবে বিক্ষোভ মিছিল বের করে। এসময় বিক্ষুব্ধ জনতা অধ্যক্ষের সহযোগী হিসেবে পরিচিত মাদ্রাসার করণিকের বাড়িতে ইট-পাটকেল নিক্ষেপ করে। বিক্ষোভ মিছিল শেষে উপজেলা পরিষদ চত্বরে সমাবেশ অনুষ্ঠিত হয়।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন