News71.com
 Bangladesh
 15 Feb 16, 12:00 PM
 1089           
 1
 15 Feb 16, 12:00 PM

পিতার মাদক বহনের কাজে স্কুলছাত্রী শিশুকন্যা ।। ১০০ বোতল ফেনসিডিল উদ্ধার

পিতার মাদক বহনের কাজে স্কুলছাত্রী শিশুকন্যা ।। ১০০ বোতল ফেনসিডিল উদ্ধার

নিউজ ডেস্কঃ ঘটনাটি জঘন্য । মানুষ যে প্রয়জনে এতটা নিচে নামতে পারে ভাবাই যায়না। মাদক পরিবহনে কাজে লাগালেন নিজের ঔরষজাত স্কুল পড়ুয়া শিশু কন্যাকে । ঘটনাটি জানাজানি হয় গতকাল ঢাকা-আরিচা মহাসড়কে একটি যাত্রীবাহী বাসে । তল্লাশি চালিয়ে ঈগল পরিবহনের যাত্রীবাহি বাস থেকে এক স্কুলছাত্রীর ব্যাগ থেকে ১০০ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে পুলিশ। ধারনা করা হচ্ছে নিজের অগোচরে মাদক ব্যবসায়ী বাবার ফেনসিডিল বহন করছিল মেয়েটি। মাদক সহ ষষ্ঠ শ্রেনী পড়ুয়া ছাত্রী মুরশিদাকে আটক করেছে হাইওয়ে পুলিশ।

ঘটনাটি ঘটে আজ সোমবার সকাল সাড়ে ৭টার দিকে মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার গোলড়া বাসস্ট্যান্ড এলাকায় । আটক মুরশিদা সাতক্ষীরার আশাশুনি উপজেলার কুলা গ্রামের মাদক ব্যাবসায়ী এম এম মেজবাহ উদ্দিনের মেয়ে। সে সাতক্ষীরার একটি স্কুলে ষষ্ঠ শ্রেণিতে পড়ে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সাতক্ষীরা থেকে ছেড়ে আসা ঢাকাগামী ঈগল পরিবহনের একটি বাসে তল্লাশি চালানো হয়। এ সময় বাসের ভেতরে থাকা ওই স্কুলছাত্রীর ব্যাগ থেকে ১০০ বোতল ফেনসিলিড উদ্ধার করা হয়। ঘটনার সত্যতা নিশ্চিত করে গোলড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) নূরুল আলম জানান, মেয়েটি বয়সে একবারেই ছোট। ধারণা করা হচ্ছে মাদক ব্যবসায়ী বাবা মেয়েটিকে ব্যবসার কাজে ব্যবহার করেছে। এ ঘটনায় একটি মামলার প্রস্তুতি চলছে।

Comments

robin ahmed

2016-02-22 02:01:28


মানুষ এত টা নিচে নামতে পারে

নিচের ঘরে আপনার মতামত দিন