News71.com
 Business
 24 May 23, 07:09 PM
 169           
 0
 24 May 23, 07:09 PM

নতুন লক্ষ্যমাত্রা নিয়ে যাত্রা শুরু করল ফ্যানফেয়ার ও অপো

নতুন লক্ষ্যমাত্রা নিয়ে যাত্রা শুরু করল ফ্যানফেয়ার ও অপো

 


বাংলাদেশের প্রথম সোস্যাল কমার্স প্ল্যাটফর্ম ফ্যানফেয়ার বাংলাদেশ। যেটি ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্ম ও ই-কমার্স হিসেবে কাজ করছে। প্রতিষ্ঠানটি দেশের স্বনামধন্য বিভিন্ন ব্র্যান্ড ও ইউজারদেরকে প্রাধান্য দিয়ে সফলতার সাথে কাজ করে আসছে। ফ্যানফেয়ার অ্যাপে ভালমানের কন্টেন্ট চাইলেই ইউজাররা শেয়ার করতে পারেন, পাশাপাশি প্রতিষ্ঠানটির বিভিন্ন ধামাকা কন্টেস্টেও অংশগ্রহণ করেন এই অ্যাপের ইউজাররা। মানসম্মত ভিডিও শেয়ার করে ইউজাররা প্রতিনিয়ত জিতে নিচ্ছেন আকর্ষনীয় সব পুরষ্কার সাথে সাথে ইউজারদের ভিডিওতে তারা ব্র্যান্ড ফোকাশ করে ভিডিও শেয়ার করলেই থাকছে মনিটাইজেশনের সুবিধা।

ফ্যানফেয়ারের রয়েছে নিজস্ব শপ এফ মার্ট। ফ্যানফেয়ার এবং এফ মার্টকে কেন্দ্র করে ফ্যানফেয়ার ও অপোর মধ্যে এক চুক্তি স্বাক্ষরিত হয়েছে। অপো বাংলাদেশের অন্যতম স্বনামধন্য একটি মোবাইল কোম্পানি। প্রতিনিয়ত অপোর নতুন নতুন আপডেটেড সব ফোন বাজারে আসছে যেটি সর্ম্পকে গ্রাহকরা সবসময় জানতে চায়। সেসব বিষয়কে মাথায় রেখে ও অপোর প্রমোশনের জায়গাকে আরো বিস্তৃত করার লক্ষ্যে অপো সম্প্রতি যুক্ত হয়েছে ফ্যানফেয়ারের সাথে।

এখন থেকে ফ্যানফেয়ারের এফ মার্টে অপোর সকল মডেলের ফোনের ডিসপ্লে থাকবে যার ফলে যেকোন মডেল ও ডিজাইন সম্পর্কিত সকল তথ্য খুব সহজেই জানতে পারবেন গ্রাহকরা। ফ্যানফেয়ারের বাংলাদেশ অফিসে অপো ও ফ্যানফেয়ারের এই চুক্তি স্বাক্ষরিত হয়। এই চুক্তি স্বাক্ষরিত হবার সময় উপস্থিত ছিলেন ফ্যানফেয়ারের ম্যানেজিং ডিরেক্টর রাজীব হোসেন ও চিফ স্ট্র্যাটেজি অফিসার শওকত সিদ্দীকি এবং অপোর হেড অফ সেলস হালিম প্যান ও বিটুবি ম্যানেজার রেজাউর রহমান। চুক্তির মাধ্যমে এই ‍দুটি প্রতিষ্ঠান সামনের দিকে আরো এগিয়ে যাবে বলে প্রত্যাশা করেন তারা।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন