News71.com
 Sports
 29 Apr 16, 12:18 PM
 684           
 0
 29 Apr 16, 12:18 PM

টি-২০ তে বিশ্ব রেকর্ড ! ২১ বলে সেঞ্চুরি করলেন ইরাক টমাস ।।

টি-২০ তে বিশ্ব রেকর্ড ! ২১ বলে সেঞ্চুরি করলেন ইরাক টমাস ।।

স্পোর্টস ডেস্কঃ বর্তমান বিশ্বের সবচেয়ে ভয়ঙ্কর ব্যাটসম্যানদের একজন ওয়েস্ট ইন্ডিসের ক্রিজ গেইল। যদিও গেইলের ফর্ম ছাড়াই সদ্য সমাপ্ত টি-২০ বিশ্বকাপ জিতেছে ক্যারিবীয়রা। কিন্তু এই দলে যদি গেইলের মতো আরও একজন বিধ্বংসী ব্যাটসম্যানকে দেখা যায় তবে অবাক হওয়ার কিছু থাকবে না। ১৫টি ছয় এবং ৫ টা চার। ছয়গুলোর মধ্যে তিনটি ক্ষেত্রে আবার বলটাই হারিয়ে গেছে। সেঞ্চুরি করতে বল খেললেন মাত্র ২১টি। আর তাঁর দাপটে বিপক্ষের ১৫২ রানের টার্গেট ৮ ওভারেই টপকে গেল স্ক্রাবোরো। আর একাধিক রেকর্ড করে শেষ পর্যন্ত ৩১ বলে ১৩১ রান করে অপরাজিত থেকে গেলেন ২৩ বছরের ইরাক টমাস।

গত মঙ্গলবার দক্ষিণ ক্যারিবিয়ান সাগরের দ্বীপরাষ্ট্র টোবাগো ক্রিকেট অ্যাসোসিয়েশনের টি-২০ টুর্নামেন্টের একটি ম্যাচে এই বিধ্বংসী ইনিংস খেলেছেন টোবাগোর এই ব্যাটসম্যান। কয়েক দিন আগে তাঁর ৫৩ বলে ৯৭ রানের ইনিংসে জাত চিনিয়েছিলেন। কিন্তু এদিন যা করলেন তা এক কথায় বিধ্বংসী। যার দৌলতে পুরনো সব রেকর্ড ভেঙে টি-২০ ক্রিকেটের দ্রুততম শতরানের মালিক হলেন তিনি ।

রেকর্ড করে অত্যন্ত খুশি টমাস বললেন, টি-২০-তে এটাই আমার প্রথম সেঞ্চুরি। আজ যে ভাবে চেয়েছি, যে ভাবে মারতে চেয়েছি সব হয়েছে। আগে থেকে ভেবে এমন ইনিংস খেলা যায় না। এরকম ইনিংস আরও খেলতে চাই ।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন