News71.com
 Sports
 09 Aug 21, 10:56 PM
 510           
 0
 09 Aug 21, 10:56 PM

ক্রিকেট॥ অস্ট্রেলিয়ার বিপক্ষে ব্যাটিংয়ে বাংলাদেশ

ক্রিকেট॥ অস্ট্রেলিয়ার বিপক্ষে ব্যাটিংয়ে বাংলাদেশ

স্পোর্টস ডেস্কঃ অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের পঞ্চম ও শেষটিতে মুখোমুখি বাংলাদেশ। যেখানে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। এ ম্যাচে বাংলাদেশ একাদশে দুটি পরিবর্তন এসেছে। মোসাদ্দেক হোসেন সৈকত ও মোহাম্মদ সাইফউদ্দিন দলে জায়গা পেয়েছেন। যদিও ওপেনার হিসেবে সৌম্য সরকার তার জায়গা হারাননি। বাদ পড়েছেন শামীম হোসেন ও পেসার শরিফুল ইসলাম। 

অস্ট্রেলিয়া দলেও দুটি পরিবর্তন আনা হয়েছে। এই সিরিজেই অভিষেকে হ্যাটট্রিক করা পেসার নাথান এলিস ও স্পিনার অ্যাডাম জাম্পা জায়গা পেয়েছেন। তবে দুই পেসাপর অ্যান্ড্রু টাই ও জস হ্যাজেলউডকে বিশ্রাম দেওয়া হয়েছে। এর আগে প্রথম তিন ম্যাচ জিতে ইতোমধ্যে সিরিজ নিশ্চিত করেছে টাইগাররা। চতুর্থ ম্যাচে ঘাম ঝরানো সান্ত্বনার জয় পায় অজিরা।

বাংলাদেশ একাদশ: মোহাম্মদ নাঈম, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ (অধিনায়ক), নুরুল হাসান (উইকেটরক্ষক), আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, মাহেদী হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, নাসুম আহমেদ, মোস্তাফিজুর রহমান।

অস্ট্রেলিয়া একাদশ: বেন ম্যাকডারমট, ম্যাথিউ ওয়েড (অধিনায়ক ও উইকেটরক্ষক), ড্যানিয়েল ক্রিস্টিয়ান, মিচেল মার্শ, মোইসেস হেনরিকেস, অ্যালেক্স ক্যারি, অ্যাশটন টার্নার, অ্যাশটন অ্যাগার, নাথান এলিস, অ্যাডাম জাম্পা, মিচেল সোয়েপসন।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন