News71.com
 Sports
 22 Mar 22, 09:47 PM
 280           
 0
 22 Mar 22, 09:47 PM

ফুটবল॥ পর্তুগাল বিশ্বকাপের প্লে-অফ স্কোয়াডে রোনালদো

ফুটবল॥ পর্তুগাল বিশ্বকাপের প্লে-অফ স্কোয়াডে রোনালদো

নিউজ ডেস্কঃ আসন্ন বিশ্বকাপ, প্লে-অফ গেমসের জন্য পর্তুগিজ দলে জায়গা পেয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। বৃহস্পতিবার (২৪ মার্চ) স্থানীয় সময় সন্ধ্যা ৭টা ৪৫ মিনিটে পোর্তোর স্টেডিয়াম এস্তাডিও ডো ড্রাগাও এ তুরস্কের সঙ্গে খেলবে। এ খেলায় যদি পর্তুগাল জিতে যায় তবে পাঁচ দিনপর মঙ্গলবার (২৯ মার্চ) ইতালি এবং উত্তর মেসিডোনিয়ার মধ্যকার খেলায় বিজয়ীর সঙ্গে খেলবে দলটি। ২০২২ বিশ্বকাপের ফাইনালে উঠতে পর্তুগালকে দুটি ম্যাচই জিততে হবে। পর্তুগাল দলে ডাক পাওয়া ২৫ জনের খেলোয়ারের তালিকা:

গোলরক্ষকঃ রুই প্যাট্রিসিও (রোমা, ইটা), ডিওগো কস্তা (এফসি পোর্তো) এবং অ্যান্টনি লোপেস (লিয়ন, ফ্রা)।

ডিফেন্ডার: সেড্রিক (আর্সেনাল, ইং), ডিওগো ডালট (ম্যানচেস্টার ইউনাইটেড), জোয়াও ক্যানসেলো (ম্যানচেস্টার সিটি), হোসে ফন্টে (লিলে, ফ্রা), পেপে (এফসি পোর্তো), গনসালো ইনাসিও (স্পোর্টিং), রাফায়েল গুয়েরেইরো (বরুশিয়া ডর্টমুন্ড) এবং নুনো মেন্ডেস (প্যারিস সেন্ট জার্মেই)।

মিডফিল্ডার: দানিলো পেরেইরা (প্যারিস সেন্ট জার্মেই), রুবেন নেভেস (উলভারহ্যাম্পটন), ব্রুনো ফার্নান্দেস (ম্যানচেস্টার ইউনাইটেড), জোয়াও মাউতিনহো (ওলভারহ্যাম্পটন), ম্যাথিউস নুনেস (স্পোর্টিং), উইলিয়াম কারভালহো (বেটিস, এসপি), ওটাভিও (এফসি পোর্তো) এবং বার্নার্ডো সিলভা (ম্যানচেস্টার সিটি)।

ফরোয়ার্ড: আন্দ্রে সিলভা (লাইপজিগ), ডিওগো জোটা (লিভারপুল), ক্রিশ্চিয়ানো রোনালদো (ম্যানচেস্টার ইউনাইটেড), জোয়াও ফেলিক্স (অ্যাটলেটিকো মাদ্রিদ), রাফায়েল লিও (এসি মিলান) এবং গনসালো গুয়েদেস (ভ্যালেন্সিয়া)

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন