News71.com
 Sports
 07 May 22, 10:01 PM
 357           
 0
 07 May 22, 10:01 PM

পাঞ্জাবকে হারিয়ে তিনে রাজস্থান।।

পাঞ্জাবকে হারিয়ে তিনে রাজস্থান।।

স্পোর্টস ডেস্কঃজনি বেয়ারস্টোর ফিফটি এবং জিতেশ শর্মা ও লিয়াম লিভিংস্টোনের দুই ঝড়ো ইনিংসে ভর করে বড় সংগ্রহ গড়েছিল পাঞ্জাব কিংস। কিন্তু যশস্বী জশওয়ালের ফিফটি এবং জশ বাটলার ও শিমরন হেটমায়ারের কার্যকর ইনিংসে ভর করে জয় তুলে নিল রাজস্থান রয়্যালস। এই জয়ে পয়েন্ট তালিকার তিনে উঠে এসেছে দলটি। আজ শনিবার মুম্বাইয়ের ওয়েংখেড়ে স্টেডিয়ামে ২০২২ আইপিএলের ৫২তম ম্যাচে ৬ উইকেটে জিতেছে রাজস্থান। পাঞ্জাবের দেওয়া ১৯০ রানের লক্ষ্যে রাজস্থান পৌঁছে ২ বল হাতে রেখে।

লক্ষ্য তাড়ায় নামা রাজস্থানের ওপেনার যশস্বীর ব্যাট থেকে আসে ৪১ বলে ৬৮ রানের ইনিংস। দেভদূত পাডিক্যাল ৩১ রান করেন। এছাড়া এই আসরের সেরা ব্যাটার জস বাটলার ১৬ বলে ৩০ রান করেন। শেষ দিকে ১৬ বলে অপরাজিত ৩১ রান করে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন শিমরন হেটমায়ার।
এর আগে, টসে জিতে ব্যাট করতে নামে পাঞ্জাব। নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটে ১৮৯ রান সংগ্রহ করে তারা। তাদের এই সংগ্রহে বড় অবদান ওপেনার জনি বেয়ারস্টোর। ৪০ বলে ৫৬ রানের রানের ইনিংস খেলেন এই ইংলিশ তারকা। উইকেটরক্ষক-ব্যাটার জিতেশ শর্মা খেলেন ১৮ বলে অপরাজিত ৩৮ রানের ইনিংস। লঙ্কান ব্যাটার ভানুকা রাজাপাক্ষে করেন ১৮ বলে ২৭। রাজস্থানের সবচেয়ে সফল বোলার যুজবেন্দ্র চাহাল। ৪ ওভারে ২৮ রান দিয়ে শিকার করেন তিনটি উইকেট। এছাড়া প্রসিদ্ধ কৃষ্ণা ও রবিচন্দ্রন অশ্বিন নেন একটি করে উইকেট।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন