News71.com
 Sports
 09 Jun 22, 09:53 AM
 1150           
 0
 09 Jun 22, 09:53 AM

টানা দুই ম্যাচ জিতে সিরিজ নিজেদের করে নিল অস্ট্রেলিয়া।।

টানা দুই ম্যাচ জিতে সিরিজ নিজেদের করে নিল অস্ট্রেলিয়া।।

স্পোর্টস ডেস্কঃ প্রথম ম্যাচের পুনরাবৃত্তিই যেন করল শ্রীলঙ্কা। আগের দিন ২৮ রানে ৯ উইকেট হারিয়েছিল তারা, এবার ২০ রানে হারাল ৫ উইকেট। ফলাফলটাও হলো একই, অস্ট্রেলিয়ার জয়। 
তবে এবার বেশ ঘাম ঝরিয়েই জিততে হয়েছে সফরকারীদের। টানা দ্বিতীয় ম্যাচ জিতে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজটি জিতে নিয়েছে অজিরা। এবার তাদের জয় এসেছে ৩ উইকেটে।  টস হেরে ব্যাট করতে নেমে ৭ রানের ভেতরই ২ উইকেট হারিয়ে ফেলে শ্রীলঙ্কা। ৬ বলে ৩ রান করে পাথুম নিশানকা ও ৪ বলে ৪ রান করে আউট হয়ে যান ধানুস্কা গুণাতিলাকা। 
এরপর চারিথ আশালঙ্কাকে নিয়ে ৬৬ রানের জুটি গড়েন অধিনায়ক কুশল মেন্ডিস। ৩৩ বলে ৩৯ রান করে আশালাঙ্কা মেক্সওয়েলের বলে আউট হয়ে গেলে এ জুটি ভেঙে যায়। ৩৬ বলে ৩৬ রান করে আউট হন কুশল মেন্ডিসও। 

এরপরই ভেঙে পড়ে লঙ্কানদের ইনিংস। নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১২৪ রান করে তারা। অজিদের পক্ষে কেইন রিচার্ডসন ৪ ও ঝাই রিচার্ডসন নেন ৩ উইকেট।  জবাব দিতে নেমে শুরুটা এদিনও ভালো হয়েছিল অস্ট্রেলিয়ার। ৩৩ রানের উদ্বোধনী জুটি গড়েন অ্যারন ফিঞ্চ ও ডেভিড ওয়ার্নার। ৪ চারে ১৩ বলে ২৪ রান করে ফিঞ্চ ফিরলে এ জুটি ভাঙে। ১০ বলে ২১ রান করে রান আউটে কাটা পড়েন ওয়ার্নার।  এরপর ১০০ রান করার আগেই ৭ উইকেট হারায় তারা। তবে ম্যাথু ওয়েডের ২৬ বলে ২৬ রানের ইনিংসে জিততে কোনো অসুবিধা হয়নি সফরকারীদের।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন