News71.com
 Sports
 05 Aug 22, 12:10 PM
 994           
 0
 05 Aug 22, 12:10 PM

জিম্বাবুয়েকে হারাতে সেরাটাই খেলতে হবে।। তামিম

জিম্বাবুয়েকে হারাতে সেরাটাই খেলতে হবে।। তামিম

নিউজ ডেস্কঃ ওয়ানডে ফরম্যাট বাংলাদেশের জন্য শক্তির জায়গা অনেক দিন ধরেই। সর্বশেষ ওয়েস্ট ইন্ডিজ সফরে টেস্ট এবং টি-টোয়েন্টি সিরিজ হারলেও ওয়ানডে ফরম্যাটে জয় পায় তামিম ইকবালের দল। এর আগে দক্ষিণ আফ্রিকার বিপক্ষেও তাদের মাটিতে সিরিজ জেতে বাংলাদেশ।
জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে হেরেছে সফরকারীরা। কাগজে-কলমে দুর্বল হয়েও প্রথমবারের মতো সিরিজ হারের স্বাদ পেতে হয় বাংলাদেশকে। শুক্রবার (৫ আগস্ট) থেকে শুরু হচ্ছে ওয়ানডে সিরিজ। এই ফরম্যাটেও জিততে হলে নিজেদের সেরাটাই খেলতে হবে বলে বিশ্বাস অধিনায়ক তামিম ইকবালের।

বৃহস্পতিবার (৪ আগস্ট) সংবাদ সম্মেলনে তিনি বলেছেন, ‘দুই দলের শক্তি বিচার করলে আমরাই এগিয়ে। তবে ক্রিকেটে নির্দিষ্ট দিনে যে ভালো করবে, জিতবে সেই দলই। টি-টোয়েন্টিতে তো জিম্বাবুয়ে আমাদের চেয়ে ভালো খেলেছে বলেই সিরিজ জিতেছে। এখানেও একই কথা। যদি ওদের হারাতে চাই, নিজেদের সেরা খেলাটাই খেলতে হবে। নিজেদের কন্ডিশনে জিম্বাবুয়ে বিপজ্জনক দল।’ সিরিজ জিততে তাহলে কী করতে হবে? জবাবে তামিম বলেছেন, ‘এত দিন ধরে আমরা যেটা সঠিকভাবে করে এসেছি, সেটিই করতে হবে। আর যে জিনিসগুলো ঠিকঠাক করিনি, ভুল করেছি, সেগুলো ঠিক করতে হবে। মোটকথা, প্রক্রিয়াটা যথাযথভাবে অনুসরণ করতে হবে। কঠিন পরিস্থিতিতেও আমরা যেন ভালো করতে পারি।’

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন