News71.com
 Technology
 29 Mar 16, 07:29 AM
 1163           
 0
 29 Mar 16, 07:29 AM

কেনাকাটার সেবা আসছে ফেসবুক মেসেঞ্জারে.....

কেনাকাটার সেবা আসছে ফেসবুক মেসেঞ্জারে.....

নিউজ ডেস্ক : শুধু যোগাযোগ নয়, আরও কিছু পরিসেবার প্ল্যাটফর্ম হতে যাচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক মেসেঞ্জার। বহুল জনপ্রিয় এই অ্যাপ ব্যবহার করে যাতে ট্যাক্সির মতো ভাড়ায় চালিত যানবাহনের ব্যবস্থা করা যায়, গ্রাহক সেবাদাতা এজেন্টদের সাথে কথা বলা যায় এবং বন্ধু-তালিকায় থাকা মানুষদের টাকা পাঠানো যায় তার জন্য কাজ করে যাচ্ছে সংশ্লিষ্টরা। এবার এই তালিকায় আরেকটি নতুন সেবা যোগ হওয়ার আভাস পাওয়া গেছে। আর তা হল ক্ষুদে বার্তা পাঠানোর এই অ্যাপের মাধ্যমে অদূর ভবিষ্যতে কেনাকাটা করতে পারবেন।

 অ্যাপল ইনসাইডার তাদের খবরে জানিয়েছে, শিগগিরই খুচরো পণ্য বিক্রির দোকান থেকে পণ্য কিনতে পারবেন ফেসবুক মেসেঞ্জার ব্যবহারকারীরা। এ নিয়ে প্রস্তুতির কাজ প্রায় শেষ পর্যায় । একদল অভিজ্ঞ কলাকুশলীরা নিরলসভাবে কাজ করছে বলে জানিয়েছে ফেসবুক সংশ্লিষ্ট একটি সুত্র ।

 সেবাটি কিভাবে কাজ করবে তা নিয়ে বিস্তারিত কিছু জানা যায়নি। তবে চলতি বছরের জানুয়ারিতে ফেসবুক সিইও মার্ক জাকারবার্গ জানিয়েছিলেন, ‘অ্যাপল পে’ এর সাহায্য নিয়ে অর্থ পরিশোধের সেবা চালু করতে অ্যাপলের সাথে অংশীদারিত্ব চুক্তিতে যাওয়ার সম্ভাবনা আছে। এই কথার সূত্র ধরে বলা হচ্ছে, ফেসবুক মেসেঞ্জারে অ্যাপল পে একীভূত করে নতুন সেবা চালু করবে কর্তৃপক্ষ।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন