News71.com
 Bangladesh
 28 Feb 16, 01:21 AM
 995           
 0
 28 Feb 16, 01:21 AM

চাঁপাইনবাবগঞ্জের আওয়ামিলীগের সাংসদ গোলাম রাব্বানীকে দল থেকে স্থায়ীভাবে বহিস্কারের সুপারিশ ।।

চাঁপাইনবাবগঞ্জের আওয়ামিলীগের সাংসদ গোলাম রাব্বানীকে দল থেকে স্থায়ীভাবে বহিস্কারের সুপারিশ ।।

নিউজ ডেস্ক : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য গোলাম রাব্বানীকে আওয়ামী লীগ থেকে স্থায়ীভাবে বহিস্কারের সুপারিশ করেছে চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগ। একই সাথে বহিস্কারের সুপারিশ করা হয়েছে, শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. আতাউর রহমান ও শিবগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র কারিবুল হক রাজিনের বিরুদ্ধেও। গতকাল শনিবার জেলা আওয়ামী লীগের কার্যকরি কমিটির সভায় এ সুপারিশ করা হয়েছে।

জেলা আওয়ামিলীগের একটি নির্ভরযোগ্য সূত্র জানায়, চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ মিলনায়তনে গতকাল জেলা আওয়ামী লীগের এ বিশেষ সভাটি অনুষ্ঠিত হয় । সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামিলীগ সভাপতি মইনুদ্দীন মন্ডল । সভায় সংগঠন বিরোধী কার্যকলাপের অভিযোগ এনে শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম রাব্বানী এমপি, শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. আতাউর রহমান ও শিবগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র কারিবুল হক রাজিনকে দ্রুত স্থায়ীভাবে বহিস্কারের জন্য কেন্দ্রীয় কমিটির কাছে সুপারিশ করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আজিজুর রহমান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, সভায় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য আব্দুল ওদুদ, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি শিবগঞ্জ আসনের সাবেক এমপি ব্রিগেডিয়ার জেনারেল (অব.) এনামুল হক, সংসদ সদস্য গোলাম মোস্তফা বিশ্বাস, সাবেক সংসদ সদস্য জিয়াউর রহমান সহ জেলা আওয়ামিলীগের কার্যকরি সংসদের নেতৃবৃন্দ ।

ওই সংবাদ বিজ্ঞপ্তিতে ‘ দল থেকে স্থায়ীভাবে দ্রুত বহিস্কার করার জন্য কেন্দ্রীয় কমিটির কাছে সুপারিশের সিদ্ধান্ত গ্রহণ করা হয়’ বলা হলেও কি কারণে স্থায়ী বহিস্কারের সুপারিশ তা উল্লেখ করা হয়নি। তবে জানাগেছে সদ্য সমাপ্ত পৌরসভা নির্বাচনে দলীয় সিদ্ধান্ত লংঘন করে শিবগঞ্জ পৌরসভার মেয়র পদে বিদ্রোহী প্রাথীর পক্ষে সক্রিয় ভুমিকা গ্রহন করায় কেন্দ্র ঘোষিত সিদ্ধান্তের আলোকে এ বহিস্কারের সুপারিশ করা হয়েছে। উল্লেখ্য এই নির্বাচনে আওয়ামিলীগ মনোনীত মেয়র প্রাথীকে পরাজিত করে মেয়র নির্বাচিত হন সাবেক ছাত্রলীগ নেতা কাদিরুল ইসলাম রাজীম।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন