News71.com
 Lifestyle
 02 Jun 16, 12:11 PM
 693           
 0
 02 Jun 16, 12:11 PM

আজকের রাশিফল

আজকের রাশিফল

জীবনযাপন ডেস্ক:

মেষ সকাল থেকে কারও উপর রাগ রাগ ভাব থাকবে। আজ প্রেমের ক্ষেত্রে খুব সন্দুর খবর আসতে পারে। ব্যবসার জন্য বাড়তি ঝামেলা। বিবাহের জন্য আলোচনা হবে ।

বৃষ বিবাহিত জীবনে পারস্পরিক সন্দেহের বশে বিবাদ বাধতে পারে। সকালের দিকে কোনো খারাপ খবর আসতে পারে। বিদ্যালাভের জন্য শুভ সময় চলছে।

মিথুন বাড়িতে স্ত্রীর কোনও কথার কারণে মনে একটা বিরক্তি ভাবের উদয় হতে পারে । সন্তান নিয়ে দুশ্চিন্তায় পড়তে পারেন। নতুন কোনও মহিলার সঙ্গে যোগাযোগ।

সিংহ প্রেম প্রণয়ে সুখের অনুভূতি বাড়বে। আজ কারও থেকে অর্থ পেতে পারেন। সন্তানের জন্য মনে আনন্দ হবে । বিদেশি কোনও বন্ধুর জন্য চিন্তা বাড়তে পারে।

কর্কট ভাল কাজের জন্য উচ্চপর্যায়ের কোনো লোকের থেকে উপহার পেতে পারেন। রক্ত চাপ বৃদ্ধি পেতে পারে । শুভ কাজে বাধা আসতে পারে । মা–বাবার জন্য খরচ বাড়তে পারে।

কন্যা মায়ের অসুস্থতার জন্য মনের ব্যাকুলতা বাড়তে পারে। ব্যবসার জন্য আয়ের ক্ষেত্রে নতুন মাত্রা যোগ হবে । কাজের চাপ বাড়বে।

তুলা ভ্রমণের জন্য মাত্রা ছাড়া খরচ বাড়তে পারে। কর্মস্থানে বন্ধুদের সান্নিধ্যে আনন্দ পাবেন। পেটের রোগের জন্য ব্যবসায় ক্ষতি। অন্যের কারণে সংসারে অশান্তি। বৃশ্চিক সংসারে আঘাতের কারণে মনে চৈতন্যের উদয়। বন্ধুমহলে সম্মানহানির যোগ আছে। প্রেমের মান বাড়তে পারে। কর্মস্থানে কোন বিবাদ বাধাবেন না। আয়-ব্যয়ের হিসেবে গড়মিল হতে পারে ।

মকর প্রচন্ড উদ্বেগের জন্য লোকের কাছে হেনস্থা হতে পারেন । ব্যবসা ছাড়া অন্য কোনও উপায়ে অর্থ আসতে পারে। বাড়িতে অতিথির আগমন ঘটতে পারে । স্ত্রীর সঙ্গে কলহে যাবেন না। অধিক ব্যয় বাড়বে।

ধনু রাজনীতির সঙ্গে জড়িত ব্যক্তিদের চাপ বাড়তে পারে। পরিবারে সময় না দেওয়ার জন্য অশান্তি। শিল্পীদের জন্য সুযোগ। প্রেমের ব্যাপারে নতুন কোনও সিদ্ধান্ত গ্রহণ।

কুম্ভ ব্যবসার কারণে অনেক চাপ বাড়বে। বাড়িতে অনেক বন্ধুর আগমন। প্রতিবেশীর সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ। সন্তানের আবদার পূরণ হতে পারে ।

মীন প্রেমে মানভঞ্জনের সময় চলছে। রোগ থেকে আরোগ্য লাভ। বিবাহ জীবনে তৃতীয় ব্যক্তি জন্য সংসারে অশান্তি। ভাল কাজে বাধা পড়তে পারে। সন্তানের ভাল কাজে মা–বাবার সম্মানবৃদ্ধি ।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন