News71.com
 Lifestyle
 09 Jun 16, 11:31 AM
 696           
 0
 09 Jun 16, 11:31 AM

জেনে নিন আজকের রাশিফল...

জেনে নিন আজকের রাশিফল...

নিউজ ডেস্ক: আজ ৯ জুন। এই তারিখে জন্মগ্রহণ করায় আপনি মিথুন রাশির জাতক বা জাতিকা। আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ৫ ও ৯। গুরুত্বপূর্ণ দিন মঙ্গল ও বুধবার। শুভ রং—আকাশি, লাল, বেগুনি। শুভ রত্ন—অ্যামিথিস্ট, গোমেদ। বিশিষ্ট ব্যক্তিত্ব—রুশ সম্রাট প্রথম পিটার, অভিনয়শিল্পী জনি ডেপ, নাটালি পোর্টম্যান।আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ (২১ মার্চ—২০ এপ্রিল) ব্যবসায়িক যোগাযোগ শুভ। কর্মস্থলে আজ আপনার কাজের যথাযথ মূল্যায়ন হবে। জনসংযোগ কিংবা প্রচারের কাজে সাফল্যের সম্ভাবনা আছে। রাজনৈতিক কর্মকাণ্ড থেকে দূরে থাকুন।

বৃষ (২১ এপ্রিল—২১ মে) ব্যবসায়ে আজ লাভের পরিমাণ বৃদ্ধি পেতে পারে। সামাজিক কর্মকাণ্ডে ব্যস্ততা বৃদ্ধি পেতে পারে। আপনার প্রেমিক মন আজ তার ঠিকানা খঁুজে পাবে। সৃজনশীল কাজের জন্য প্রশংসিত হবেন।

মিথুন (২২ মে—২১ জুন) শিক্ষা কিংবা গবেষণার জন্য সম্মাননা পেতে পারেন। বিদেশযাত্রার ক্ষেত্রে হাতছাড়া হয়ে যাওয়া সুযোগ ফিরে আসতে পারে। ব্যবসায়ে আগের ক্ষতি পুষিয়ে নেওয়ার সুযোগ পাবেন। দূরের যাত্রা শুভ।

কর্কট (২২ জুন—২২ জুলাই) দিনের শুরুতেই আর্থিক বিষয়ে কোনো সুখবর পেতে পারেন।মামলা-মোকদ্দমার রায় আপনার অনুকূলে যেতে পারে। প্রেমে সাফল্যের দেখা পাবেন।

সিংহ (২৩ জুলাই—২৩ আগস্ট) বেকারদের কারও কারও জন্য আজ সুখবর আছে। পরিবারের কারও রোগমুক্তি ঘটতে পারে। দূরের যাত্রা শুভ। প্রেমের ক্ষেত্রে আগের ব্যর্থতা ঘুচতে পারে। সৃজনশীল কাজের জন্য সম্মাননা পেতে পারেন।

বৃশ্চিক (২৪ অক্টোবর—২২ নভেম্বর) চাকরিতে কারও কারও বেতন বৃদ্ধির সম্ভাবনা আছে। প্রেমে সাফল্যের দেখা পাবেন। জমিজমাসংক্রান্ত বিরোধের নিষ্পত্তি হতে পারে।

ধনু (২৩ নভেম্বর—২১ ডিসেম্বর) ফাটকা ব্যবসায়ে বিনিয়োগ করে লাভবান হতে পারেন। বিদেশযাত্রার ক্ষেত্রে হাতছাড়া হয়ে যাওয়া সুযোগ ফিরে আসতে পারে।যাবতীয় কেনাকাটা শুভ।

কন্যা (২৪ আগস্ট—২৩ সেপ্টেম্বর) ব্যবসায়িক চুক্তি সম্পাদনের জন্য দিনটি শুভ। মামলা-মোকদ্দমার রায় আপনার অনুকূলে যেতে পারে। পারিবারিক দ্বন্দ্বের অবসান হবে। প্রেমের ঝোড়ো হাওয়া আজ কারও কারও মনকে নাড়া দিতে পারে।

তুলা (২৪ সেপ্টেম্বর—২৩ অক্টোবর) বেকারদের কেউ কেউ আজ নতুন কাজের সন্ধান পাবেন। সামাজিক কর্মকাণ্ডে ব্যস্ততা বৃদ্ধি পেতে পারে। আপনার প্রেমিক মন আজ তার ঠিকানা খুঁজে পাবে। কর্মস্থলে আপনার গুরুত্ব বৃদ্ধি পেতে পারে।

মকর (২২ ডিসেম্বর—২০ জানুয়ারি) বেকারদের কারও কারও বিদেশযাত্রার প্রচেষ্টা সফল হতে পারে। মামলা-মোকদ্দমার রায় আপনার পক্ষে যেতে পারে। কোনো গোপন শত্রুর পরিচয় জানা যেতে পারে। প্রেমিক-প্রেমিকার জন্য দিনটি শুভ।

কুম্ভ (২১ জানুয়ারি—১৮ ফেব্রুয়ারি) কর্মস্থলে আপনার ওপর বসের সুনজর পড়তে পারে। প্রেমের ক্ষেত্রে ইতিবাচক সাড়া পাবেন। মামলা-মোকদ্দমায় জড়ানো উচিত হবে না। সন্তানসন্ততির কৃতিত্বে আপনার সামাজিক মর্যাদা বৃদ্ধি পেতে পারে।

মীন (১৯ ফেব্রুয়ারি—২০ মার্চ) দিনটি শুরু হতে পারে প্রিয়জনের কাছ থেকে পাওয়া সুখবর দিয়ে। যৌথ বিনিয়োগ শুভ। প্রেমের ব্যাপারে ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন। রাজনৈতিক তৎপরতা শুভ।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন