News71.com
 Lifestyle
 15 Jun 16, 01:08 PM
 605           
 0
 15 Jun 16, 01:08 PM

আপনার আজকের দিনটি কেমন যাবে

আপনার আজকের দিনটি কেমন যাবে

নিউজ ডেস্ক: তাহলে আসুন জেনে নেই আজকের রাশিফল ।

মেষ পড়াশুনাতে আজ খুব ভাল ফল আশা করা যায়। ব্যবসায় আশাতীত লাভ হবে। আপনাকে নিয়ে কর্মস্থলে আলোচনা হবে। পিতা-মাতার শরীর নিয়ে চিন্তা। স্ত্রীর সঙ্গে নতুন করে প্রেম।

বৃষ পেটের কোনও কষ্টের জন্য কর্মে ব্যঘাত ঘটতে পারে। ফটকা ব্যবসায় ক্ষতির সম্ভবনা। আইনি ব্যবসায় লাভ। ভাল কাজে কোনও প্রকার বাধা আসতে পারে। আগুন থেকে সাবধান।

মিথুন সমাজে কোনও প্রতিষ্ঠিত ব্যক্তির জন্য বিপদ থেকে উদ্ধার। মনকে শান্ত করবার চেষ্টা করুন। দান করবার জন্য মনের আনন্দ বাড়তে পারে। চাকুরিস্থলে ভুল কাজের জন্য অপমান। প্রেমের জন্য চেষ্টা করতে পারেন।

কর্কট অতিরিক্ত পরিশ্রম করার জন্য শরীরে ক্লান্তি। স্ত্রীর সঙ্গে মতবিরোধ হতে পারে। ব্যবসার জন্য অশান্তি বাড়তে পারে, পুলিসের চাকুরিতে উন্নতি। শরীরে যন্ত্রণা বৃদ্ধি।

সিংহ নিজের ধর্ম রক্ষার জন্য অনেক তর্ক। কোনও নীচু কাজ আপনার দ্বারা আজ হতে পারে। অকারণে আজ কিছু অর্থ নষ্ট হতে পারে। স্ত্রীর শরীর নিয়ে চিন্তা। ব্যবসার জন্য সুনাম বৃদ্ধি।

কন্যা পারিবারিক সমস্যার সুযোগ প্রতিবেশী নিতে পারে। কোনও কারণে আজ কিছু ধন লাভের সম্ভাবনা। শিক্ষার ক্ষেত্রে সময় ভাল যাবে না। অপরের উপকার করেও বদনাম হওয়ার সম্ভাবনা। সন্তানের জন্য চিন্তা থাকবে।

মকর কোনও আত্মীয়ের বাড়িতে ভ্রমণ করুন। কর্মে ভাল কাজের জন্য পদোন্নতি। আজ ব্যবসায় বাড়তি অর্থ ক্ষতি হতে পারে। প্রিয়জনের বিয়ের ব্যাপারে আলোচনা। নিম্ন অঙ্গে যন্ত্রণা।

কুম্ভ প্রেমে অতিরিক্ত অবেগের জন্য কোনও মহিলার কাছে অপমান। সন্তানের জন্য কিছু অর্থ নষ্ট হতে পারে। নিজের শরীরের দিকে নজর দিন। স্পষ্ট কথা বলবার জন্য শত্রু সংখ্যা বৃদ্ধি।

তুলা ব্যবসার দিকে ভাল, আজ কিছু অর্থ সঞ্চয় হতে পারে। আজ কোনও ভাল কাজের দিকে এগিয়ে চলুন। রাজনীতিতে সুনাম অর্জন করতে পারবেন। দূরে ভ্রমণের জন্য ঋণ গ্রহণ করতে পারেন।

বৃশ্চিক অর্থের অভাবে কৃপণতার প্রকাশের জন্য অপমান হতে পারে। প্রেমের ক্ষেত্রে নানা সুখের স্বপ্ন দেখতে পারেন। কর্মস্থলে আগুন থেকে সাবধান। সম্পত্তি কেনা-বেচার ভাল দিন আজ।

ধনু মনের উচ্চ আশার জন্য প্রাণপণ চেষ্টা। কোনও স্বাস্থ্যকর পরিবেশে ভ্রমণ। ফটকা কিছু প্রাপ্তি হতে পারে। বাড়িতে সম্পত্তি নিয়ে ভাই-বোনে বিবাদ। গুরুজনের প্রতি বিরক্ত ভাব।

মীন আজ কর্মস্থলে একটু কূটবুদ্ধি প্রযোগ করতে পারে। ব্যবসার জন্য ক্ষতি হতে পারে। চোখ –কান ও গলা নিয়ে কষ্ট বাড়তে পারে। প্রিয়জনের সঙ্গে সম্পর্ক তিক্ত হতে পারে। নতুন কর্ম নিয়ে চিন্তা ভাবনা।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন